এই বছরের ০১ জানুয়ারি ২০২৩ বিপিডিবি গ্রাহক সেবার জন্য হেল্পলাইন নাম্বার ১৬২০০ চালু হয়েছে । বাংলাদেশ বিদ্যুৎ উন্নয়ন বোর্ড (বিপিডিবি) আওতাধীন চারটি বিতরণ অঞ্চল যথাক্রমে চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ এবং কুমিল্লায় এর ৩.৬ + মিলিয়ন গ্রাহকদেরকে গ্রাহক পরিষেবা প্রদানের লক্ষে ডিজিটাল কল সেন্টার স্থাপন করা হয়েছে। ১৬২০০ এই হটলাইন নাম্বারের কল করে এই চার (চট্টগ্রাম, সিলেট, ময়মনসিংহ এবং কুমিল্লা) অঞ্চলের বিদ্যুৎ ব্যবহারকারী বিদ্যুৎ সংক্রান্ত যাবতীয় সেবা নিতে পারবেন । এছাড়াও BPDB Customer Support এ্যাপ ব্যবহার করে স্মার্ট ফোনের মাধ্যমে গ্রাহক সেবা নিতে পারবেন।
BPDB Customer Support এ্যাপ ব্যবহার নির্দেশিকা দেখতে এখানে দেখুন
পরিকল্পনা ও বাস্তবায়নে: মন্ত্রিপরিষদ বিভাগ, এটুআই, বিসিসি, ডিওআইসিটি ও বেসিস